মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

দেশের খাদেম হবো, মালিক হবো না: জামায়াত আমির

অগ্নিশিখা প্রতিবেদকঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছন, আমরা যদি দেশ পরিচালনার দায়িত্ব পাই, আমরা জনগণের সেবক হতে চাই। আমরা দেশের খাদেম হবো, মালিক হবো না।’ ক্ষমতায় গেলে জামায়াত সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করবে বলেও আশ্বাস দেন তিনি।

মঙ্গলবার (১ অক্টোবর) ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আয়োজনে সুধী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন তথা ২৪ এর বিপ্লবের চেতনায় অন্তর্বর্তী সরকারকে দেশ পরিচালনার আহ্বান জানিয়ে তিনি বলেন, চেতনা থেকে বিচ্যুত হলে জাতি মেনে নেবে না। নির্বাচনী রোডম্যাপের আগে অন্তর্বর্তী সরকারকে রাষ্ট্র সংস্কারের রোডম্যাপ ঘোষণা ও তা বাস্তবায়নের সুনির্দিষ্ট টাইমলাইন ঘোষণা করতে হবে। রাষ্ট্র সংস্কার ব্যতীত নির্বাচন ফলপ্রসূ হবে না।

দেশে রাজনৈতিক ঐক্য চান উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশে আর বিভাজনের রাজনীতি চাই না। রাজনৈতিক মতবিরোধ থাকলেও, জাতীয় স্বার্থে আমরা এক ও অভিন্ন থাকবো। সবাই মিলে, সবাইকে নিয়ে ভ্রাতৃত্বের বাংলাদেশ গড়ে তোলা হবে।

দলটির সহ. সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, প্রশাসনের বিভিন্ন স্তরে এখনো স্বৈরাচারের দোসররা লুকিয়ে আছে। স্বৈরাচারের দোসরদের দ্রুত খুঁজে বের করে অপসারণ করার পাশাপাশি বিচারের মুখোমুখি করতে হবে।

তিনি বলেন, মিথ্যা মামলায় জামায়াত নেতাদের ফাঁসি দেওয়া হয়েছে। সরকার ও প্রশাসনের যেসব মানুষ জামায়াত নেতাদের হত্যা করেছে, তাদের গ্রেফতার করতে হবে। সাজানো মামলায় জামায়াত নেতাদের ফাঁসির সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনতে হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com